ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

সাতক্ষীরার শ্যামনগরে ২১ কেজি হরিনের মাংসসহ ২ চোরাশিকারী আটক

সাতক্ষীরার শ্যামনগরে ২১ কেজি হরিনের মাংসসহ ২ চোরাশিকারী আটক

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের শ্যামনগর উপজেলার জেলিয়াখালী নামক স্থান থেকে ২১ কেজি হরিনের মাংসসহ দুই চোরাশিকারীকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা।

রোববার (২০ অক্টোবর) দুপুরে কোস্টগার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার বিএন মো. মুনতাসির ইবনে মহসীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে ভোর ৫টার দিকে সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের জেলিয়াখালি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক চোরাশিকারীরা হলো- শ্যামনগর উপজেলার গাবুরার মাহমুদ মল্লিকের ছেলে মোঃ মশিউর রহমান শামিম (৪৭) ও একই এলাকার মৃত মোহাম্মদ ওয়াজেদ আলী গাজীর ছেলে মোহাম্মদ লুৎফর রহমান (৬০)।

প্রেবিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, কোস্টগার্ড পশ্চিম জোন অধীনস্থ কয়রা বিসিজি স্টেশনের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের জেলিয়াখালি এলাকায় কয়েকজন চোরাশিকারী হরিণ শিকারের পর তার মাংস বিক্রি করার জন্য সেখানে অপেক্ষা করছেন। এসময় তারা সেখানে অভিযান চালিয়ে উক্ত দুই চোরাশিকারীকে ২১ কেজি মাংসসহ হাতে নাতে আটক করেন। এসময় তাদের ব্যবহারিত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃত হরিণ শিকারীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কাটেশ্বর বন টহল ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বনসংরক্ষক হাসানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সাতক্ষীরা,হরিনের মাংস,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত